ঢাকাবুধবার , ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

সিংড়া হাতিয়ান্দহ ইউপি নিবার্চনে ভোট কারচুপির প্রতিবাদ ও পুনঃরায় গণনার দাবিতে মানববন্ধন

admin
ডিসেম্বর ৩১, ২০২১ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

সিংড়া হাতিয়ান্দহ ইউপি নিবার্চনে ভোট কারচুপির প্রতিবাদ ও পুনঃরায় গণনার দাবিতে মানববন্ধন

সৌরভ সোহরাব, সিংড়া প্রতিনিধিঃ

গত ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে নাটোরের সিংড়া উপজেলার ৬ নং হাতিয়ান্দহ ইউনিয়ন পরিষদ নিবার্চনে ৬ নং ওয়ার্ডের নলবাতা নিম্ন মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে মেম্বর প্রার্থীদের ভোট গণনায় কারচুপির প্রতিবাদ ও পুনঃরায় ভোট গণনার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী । শুক্রবার সকাল ১০ টায় ৬ নং ওয়ার্ডবাসীর আয়োজনে পাঁচ লাড়ুয়া বাজার এলাকায় এই মানবন্ধন করেন তারা । মানববন্ধনে প্রায় দুই শতাধিক নারী পুরুষ অংশ নেন। মানববন্ধনে বক্তব্য দেন, প্রতিদ্বন্দ্বী মেম্বর প্রার্থী মোস্তফা কামাল ( তালা), মোঃ সিদ্দিকুর রহমান(টিউবয়েল), মোঃ আব্দুল হালিম খান( ফুটবল), জাহেদ আলী,দেলোয়ার হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।
বক্তারা বলেন, নলবাতা কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের যোগসাজশে প্রতিপক্ষ মোঃ দেলোয়ার হোসেনের কর্মী- সমর্থকরা ভোট গণনার কিছুক্ষণ আগে এজেন্টদের ভয়ভীতি দেখিয়ে স্বাক্ষর নিয়ে কেন্দ্র থেকে বের করে দেন এবং কেন্দ্রের বাহিরে অতর্কিতভাবে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মী সমর্থকদের উপর হামলা করেন । এমন বিশৃঙ্খলার সুযোগে ভোট কারচুপি করে দেলোয়ারের বৈদ্যুতিক পাখাকে বিজয়ী ঘোষনা করেন প্রিজাইডিং অফিসার। বক্তারা ভোট কারচুপির তীব্র প্রতিবাদ ও পুনঃরায় গণনার দাবি জানান।
এর আগে গত ২৮ ডিসেম্বর প্রতিদ্বন্দ্বী মেম্বর প্রার্থী মোস্তফা কামাল(তালা) ও মোঃ সিদ্দিকুর রহমান স্বাক্ষরিত পৃথক ভাবে উপজেলা রিটার্নিং অফিসার বরাবর ভোট কারচুপির অভিযোগ সহ পুনঃরায় গণনার দাবি করে লিখিত আবেদন করেন ওই দুই ভুক্তভোগী মেম্বর প্রার্থী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।