ঢাকাবুধবার , ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

সিংড়ার ডাহিয়ায় প্রচারণায় এগিয়ে নৌকা

admin
ডিসেম্বর ২১, ২০২১ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

সিংড়ার ডাহিয়ায় প্রচারণায় এগিয়ে নৌকা

সৌরভ সোহরাব, সিংড়া প্রতিনিধিঃ

আগামী ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপের ইউপি নির্বাচনকে সামনে রেখে নাটোরের সিংড়ার ২ নং ডাহিয়া ইউনিয়নে প্রচার প্রচারণায় এগিয়ে আছে বাংলাদেশ আওয়ামীলীগেের মনোনীত প্রার্থী সিরাজুল মজিদ মামুনের নৌকা। নৌকার মাঝি মামুন এখন বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌছে দিয়ে বাড়ি বাড়ি ভোট প্রার্থনায় ব্যস্ত হয়ে পড়েছেন নৌকার কর্মী সমর্থকরাও। এই ইউনিয়নে নৌকার প্রতিপক্ষ আছেন আওয়ামীলীগেরই পদধারী নৌকার বিদ্রোহী আরও ২ প্রার্থী। এক জন হলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাতি ও পরিষদের বর্তমান চেয়ারম্যান এম এম আবুল কালাম। আরেকজন সাবেক চেয়ারম্যান আবুল কাশেমের ছেলে ও উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা। ২ জনই নৌকার মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। বিদ্রোহী প্রার্থী এম এম আবুল কালাম ঘোড়া প্রতীক নিয়ে ভোট প্রার্থনা করছেন। অপর পক্ষে আনারস প্রতীক নিয়ে ভোট প্রার্থনা করছেন রেজাউল করিম রেজা। প্রকীক বরাদ্ধের পর থেকেই নৌকার সমর্থকদের কোন ঠাসায় পড়েন ২ বিদ্রোহী প্রার্থী। প্রশাসনের সাথে প্রার্থীদের মতবিনিময় পর বিদ্রোহী প্রার্থীরা মাঠে ময়দানে প্রচার প্রচারণা শুরু করেন। তবে ২ প্রার্থীর মধ্যে প্রচারণায় এগিয়ে আছেন এম এম আবুল কালামের ঘোড়া। প্রচারণা কম হলেও গোপনে অনেক সমর্থক আছেন বলে দাবি আনারস কর্মীদের।
বিদ্রোহী প্রার্থীদের প্রচারণা থাকলেও নৌকার কোন বিকল্প নেই এমটাই মন্তব্য নৌকার কর্মীদের। তারা মনে করছেন মানুষ উন্নয়নের প্রতীক দেখেই নৌকার পক্ষে অবস্থান নিচ্ছেন। তবে বিদ্রোহী প্রার্থীদের দাবি প্রশাসন যদি নিরপেক্ষ পরিবেশ তৈরী করে আর সাধারণ ভোটাররা যদি ভোট কেন্দ্রে যেতে পারে তাহলে বিপুল ভোটে তারাই বিজয়ী হবেন।
সরেজমিনে ডাহিয়ার কয়েকটি বাজার ও গ্রাম ঘুরে দেখা যায় প্রচার প্রচারণা ও সাধারণ ভোটারদের মুখে মুখে নৌকার আলাপ আলোচনাই বেশি। এই ইউনিয়নের প্রায় প্রতিটি গ্রামেই প্রচারনায় এগিয়ে আছে নৌকা । এই প্রচারণা শেষ পর্যন্ত ঠিক থাকলে নৌকার বিজয় সুনিশ্চিত বলে মনে করছেন নৌকার কর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।