ঢাকাবুধবার , ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

আমি নাটোরের এসপি আইন শৃঙ্খলার ক্ষেত্রে একবিন্দুও ছাড় নয়- লিটন কুমার সাহা

admin
ডিসেম্বর ১০, ২০২১ ৫:০২ অপরাহ্ণ
Link Copied!

আমি নাটোরের এসপি আইন শৃঙ্খলার ক্ষেত্রে একবিন্দুও ছাড় নয়- লিটন কুমার সাহা

সৌরভ সোহরাব, সিংড়া প্রতিনিধিঃ

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেছেন, আমি নাটোরের এসপি আইন শৃঙ্খলার ক্ষেত্রে একবিন্দুও ছাড় নয়। আমরা প্রমাণ করেছি নাটোরের নির্বাচন বাংলাদেশের সকল নির্বাচনকে হার মানিয়েছে। আগামী ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাটোরের সিংড়ায় সেই মর্যদাকে অক্ষুন্ন রাখবো। শুক্রবার সকাল ১১টায় নাটোরের সিংড়ায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভায় তিনি এই কথা বলেন। পুলিশ সুপার বলেন, আমরা কোন প্রতীক জানি না। আমরা জানি যে, এই নির্বাচনের সহিংসতায় যদি একটা মানুষের মৃত্যু হয় যারা এর সাথে জড়িত তাদের মাটির তল থেকে বের করে আনবো। আমরা এমন পরিবেশ করবো ৯০% ভোটাররা যেন ভোট কেন্দ্রে আসতে পারে। পুলিশ সুপার বলেন,আজ থেকে সবাই নির্বাচনী আচরণবিধি মেনে চলবেন। কোন শোভযাত্রা চলবে না। খাবারের আয়োজন করা যাবে না। প্রতিটি ইউনিয়নে ৩ টির বেশি নির্বাচনী অফিস করা যাবে না। যদি কেউ করে থাকে আমরা তা ভেঙ্গে দেবো। আমরা এর আগে নির্বাচন করেছি। কেউ ব্যালটের কাছে যেতে পারেনি। ব্যালটে যদি কেউ টাস করে তার পরিস্থিতি হবে ভয়াবহ। এই সিংড়া একটি ঐতিহ্যবাহী স্থান। মানুষ যাতে সিংড়ার নির্বাচনকে মডেল হিসাবে দেখতে পায়। আমরা সেই পরিবেশ তৈরী করবো।
উপজেলা নির্বাহী অফিসার এস.এম সামিরুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন, নাটোর জেলা প্রশাসক শামীম আহমেদ,অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন,রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম,জেলা নির্বাচন অফিসার মোঃ আছলাম,সহকারী পুলিশ সুপার জামিল আকতার,সিংড়া থানা অফিসার ইনর্চাজ নুর-এ আলম সিদ্দিকী

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।