ঢাকাবুধবার , ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

সিংড়ায় ইউপি চেয়ারম্যানকে হত্যা চেষ্টা, আটক ২

admin
ডিসেম্বর ৯, ২০২১ ১২:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

সিংড়ায় ইউপি চেয়ারম্যানকে হত্যা চেষ্টা, আটক ২

স্টাফ রিপোর্টারঃ

নাটোরের সিংড়ায় কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মঈনুল হক চুনু কে গুলি করে হত্যার চেষ্টার সময় দুর্ধর্ষ সন্ত্রাসী শামসুল ও বাবলু কে আটক করে জনতা। পরে পুলিশ হেফাজতে সিংড়া থানায় নেয়া হয়।

সন্ত্রাসী শামসুল উপজেলার কালীনগর গ্রামের কানু মন্ডলের পুত্র।

বুধবার রাত ৮ টার দিকে সিংড়া উপজেলার ৪ নং কলম ইউনিয়নের ২ নং ওয়ার্ড পারসাঐল হাজিপুরে নির্বাচনী পথসভা শেষে রাস্তায় গণসংযোগ চলাকালে হেলমেট পড়া অবস্থায় সন্ত্রাসী শামসুল পিস্তল বের করে গুলি করার সময় জনতার হাতে আটক হয়। এসময় অপর ভারাটিয়া সন্ত্রাসী বাবলুকে ও আটক করে জনতা।
মঈনুল হক চুনু বলেন, আমরা নির্বাচনী পথসভা করার সময় চিহ্নিত সন্ত্রাসী, একাধিক মামলার আসামী শামসুল ইসলাম ও বাবলুসহ কয়েকজন সন্ত্রাসী আমাকে গুলি করার চেষ্টা করে এবং আমার কর্মি ও সমর্থকরা তাদের চার পাশ থেকে ঘিরে ধরে পুলিশের হাতে তুলে দেয়।

৪নং কলম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলার রহমান ফুনু হত্যার আসামী শামসুল। ফুনু হত্যার পর উপনির্বাচনে বিজয়ী হন তারই ভাই মঈনুল হক চুনু। গত ২০১৬ সালে আওয়ামী লীগের মনোনয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারো চেয়ারম্যান হন তিনি। এবার দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘৌড়া প্রতিক পেয়ে প্রচারনা শুরু করেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।