ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

সিংড়ার কলম ইউপির মনোনয়ন নাছির উদ্দিনকেই দেওয়ার সিদ্ধান্ত ফাইনাল —– নবীর উদ্দিন

সৌরভ সোহরাব
নভেম্বর ৪, ২০২১ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

সিংড়ার কলম ইউপির মনোনয়ন নাছির উদ্দিনকেই দেওয়ার সিদ্ধান্ত ফাইনাল
—– নবীর উদ্দিন

সৌরভ সোহরাব, সিংড়া প্রতিনিধিঃ

আসন্ন নাটোরের সিংড়া উপজেলার কলম ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন প্রামাণিককেই আওয়ামীলীগের মনোনয়ন দেওয়ার সিদ্ধান্ত ফাইনাল হয়েছে। এখন শুধু ঘোষণা বাকি আছে। যে কোন সময় তা ঘোষণা করা হবে। এমন মন্তব্য করেছেন সিংড়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও কলম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নবীর উদ্দিন প্রামাণিক।
বৃহষ্পতিবার সন্ধায় ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে কলম বাজারে অনুষ্ঠিত কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন। নবীর উদ্দিন আরও বলেন, কলম ইউনিয়নের জুলুম, অত্যাচার ও নির্যাতন থেকে সাধারণ মানুষ মুক্ত হতে চায়। তাই তৃণমুল আওয়ামীলীগ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন প্রামাণিককে এই ইউনিয়নের দায়িত্বে বসাতে চায়। আমরা ঢাকাতে গিয়ে সেটা ফাইনাল করে এসেছি। মহামারী করোনার কারনে মনোননয়নের ঘোষণা অনেকটা সময় পিছিয়ে গেছে। নইলে এর আগেই আমরা মনোনয়ন নিয়ে ইউনিয়ন বাসীকে উপহার দিতাম।
৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন সরকারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাহাবুব আলম রকিবের উপস্থাপনায় কর্মী সমাবেশে বক্তব্য রাখেন, সিংড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও কলম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ নবীর উদ্দিন প্রামাণিক, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি এমদাদুল হক বাবলু, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এমদাদুল হক বেপারী, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আশরাফুল ইসলাম জুলহাস, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মকলেছুর রহমান, ৫ নং ওয়ার্ড সভাপতি আলহাজ আব্দুল গণি, ৬ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য জহুরুল ইসলাম, ছাত্রলীগ নেতা শামসুদ্দিন শায়খ,যুবলীগ নেতা সজিব হাসান, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা শরিফুল ইসলাম রয়েল সহ আরও অনেকে।
এসময় ইউনিয়ন আওয়ামীলীগ, ওয়ার্ড আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের তৃণমুলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

কর্মী সমাবেশের প্রধান অতিথি মনোনয়ন প্রার্থী নাছির উদ্দিন প্রামাণিক তাঁর বক্তব্যে বলেন, আমি ২০০১ সাল থেকে কলম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেছি এবং এখনও করছি। বঙ্গবন্ধুর আদর্শ্য ধারন করে এবং আমাদের প্রিয় সন্তান প্রতি মন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির নির্দেশনায় দলকে সুসংগঠিত করেছি। দলীয় দান অনুদান ও অন্যান্য সুযোগ সুবিধা তৃণমুল নেতা কর্মীদের সাথে সম্নয় করে সুষম বন্টন করেছি। ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমুলের নেতা কর্মী আমার পাশে আছে। জণগন নিয়ে মাঠে আছি। দল আমাকে মনোনয়ন দিলে কলম ইউনিয়নকে একটি উন্নত ডিজিটাল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।