আজ : ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : আগস্ট ১৭, ২০২১

  • কোন মন্তব্য নেই

    সিংড়ায় ভ্যান চালককে অমানবিক নির্যাতন, ইউপি সদস্য ফজর আলী আটক

    সিংড়ায় ভ্যান চালককে অমানবিক নির্যাতন, ইউপি সদস্য ফজর আলী আটক

    নিজস্ব প্রতিবেদক:

    নাটোরের সিংড়ায় ভ্যান চালক মিজু আহমেদ (৩৫) কে বেঁধে অমানবিক নির্যাতনের অভিযোগে তাজপুর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড সদস্য ফরজ আলী (৩৮) কে আটক করেছে সিংড়া থানা পুলিশ। এ বিষয়ে রাতেই ভ্যান চালক মিজু আহমেদ এর মা মর্জিনা বেগম বাদী হয়ে ৪ জনকে আসামী করে সিংড়া থানায় অভিযোগ করেছে। রাতে ফজর আলী সরকারকে আটক করা হয়। সে ঐ গ্রামের আবুল কালামের পুত্র। অপর আসামিরা পলাতক রয়েছে। ভ্যান চালক  মিজু আহমেদ অত্র ইউনিয়নের ক্ষরসতি গ্রামের মোতালেব কাজীর পুত্র। জানা যায়, সোমবার রাত ৮ টার দিকে উপজেলার তাজপুর ইউনিয়নের ক্ষরসতি বাজারে ইউপি সদস্য ফজর আলীর ২য় স্ত্রী রেখার দোকানে আসে তাঁরই মামাতো ভাই ভ্যান চালক মিজু। এসময় রেখার স্বামী ফজর আলী ভেতরে প্রবেশ করেই মিজুকে মারধর করতে থাকে। এসময় তাঁকে ঘরের খুটির সাথে বেঁধে ফেলে লোহার রড দিয়ে মারপিট ও জখম করে। পরে তাঁর চিৎকারে গ্রাম বাসী এগিয়ে আসে। পরে পুলিশ এসে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

    স্থানীয় সংরক্ষিত আসনের ইউপি সদস্য মনোয়ারা বেগম জানান, আমার বোন রেখা কে ইউপি সদস্য ফজর আলীর সাথে ১৭/১৮ বছর আগে বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকে তাঁকে বিভিন্ন ভাবে নির্যাতন করা হয়। তাঁর কোনো খরচ দেয় না। মিজু আমার মামাতো ভাই। তাঁকেও অন্যায় ভাবে মারা হয়েছে।

    তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন জানান, এ খবর পাওয়া মাত্র আমি ঘটনাস্থলে যাই। ভ্যান চালককে অমানবিক নির্যাতন করা হয়েছে। ছোট বিষয় হলে আমরা স্থানীয় ভাবে মীমাংসা করতে পারতাম। কিন্তু তাঁকে অন্যায় ভাবে মারধর করা হয়েছে। সিংড়া থানার ওসি মোঃ নূরে আলম সিদ্দিক জানান ভ্যান চালককে অমানবিক নির্যাতন এর খবর শুনে সিংড়া থানা পুলিশ সেখানে যায় এরং অভিযুক্ত তাজপুর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড সদস্য ফরজ আলী কে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *