আজ : ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : আগস্ট ৩০, ২০২১

  • কোন মন্তব্য নেই

    সিংড়ায় ইনকিলাব পত্রিকার সাংবাদিককে মারপিটের ঘটনায় মামলা

    সিংড়ায় ইনকিলাব পত্রিকার সাংবাদিককে মারপিটের ঘটনায় মামলা

    সৌরভ সোহরাব,সিংড়া,নাটোর,প্রতিনিধিঃ

    জমিজমা বিরোধের জের ধরে দৈনিক ইনকিলাব পত্রিকার নাটোরের সিংড়া উপজেলা প্রতিনিধি মোঃ আনোয়ার হোসেন আলীরাজকে মারপিটের ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা করেছে ভুক্তভুগি ওই সাংবাদিক। সোমবার সকালে উপজেলার বন্দর বাজারে এই মারপিটের ঘটনা ঘটে। সিংড়া থানায় অভিযোগ সূতে জানা যায়, উপজেলার বন্দর গ্রামের সাংবাদিক আনোয়ার হোসেনের ২৯ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবেশি আফছার আলীর সাথে বিরোধ চলে আসছিল। এ নিয়ে মিস কেস মামলায় উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার কাগজ পত্র যাচাই- বাছাই করে সাংবাদিক আনোয়ার হোসেনের পক্ষে রায় দেন।

    পরে ওই রায়কে চ্যালেঞ্জ করে প্রতিপক্ষ আফসার আলী বাদি হয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরাবর আপীল করেন। যাহার আপীল নং ৯/২০। কিন্তু প্রতিপক্ষরা আপিলে হেরে যাওয়ার আশঙ্কায় বিভিন্ন সময় সাংবাদিক আনোয়ার হোসেনকে মারপিট এমন কি খুন করার হুমকি দিয়ে আসছিলেন। ঘটনার দিন সকালে সাংবাদিক আনোয়ার বাড়ি থেকে বন্দর বাজারে আসার পথে প্রতিপক্ষরা তার ওপর হামলা করে মারপিট করে। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে।

    এই ঘটনায় সাংবাদিক আনোয়ার বাদী হয়ে প্রতিপক্ষ আবজাল সরকার ও আফছার আলীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পাওয়ার বিষয়ে সত্যতা স্বীকার করে সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, অভিযোগের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *