আজ : ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : মার্চ ৯, ২০২১

  • কোন মন্তব্য নেই

    সাতক্ষীরায় ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

    নিজস্ব প্রতিনিধি:

    সাতক্ষীরায় সদর ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে এক চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯মার্চ) সকালে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের গণমুখী মাঠে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    এই চিত্রাঙ্কন প্রতিযোগিতা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-সাতক্ষীরা সদর উপজেলার উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, উপজেলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা জোহরা, সাংবাদিক আমিনা আক্তার ময়না, ব্র্যাক প্রতিনিধি এএসে.কে আশরাফুল মাশরূদ, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির জেলা ব্যবস্থাপক তৌহিদুর রহমান এবং আরো অনেক কর্মকর্তাবৃন্দ।

    জেলা ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির জেলা ব্যবস্থাপক তৌহিদুর রহমান বলেন-আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষ্যে চিত্রাঙ্কন অর্থাৎ ছবি এঁকে ক্যানভাস তৈরি করে নারী নেতৃত্বের বিকাশ ফুটিয়ে তোলা হয়।

    দেশ ব্যাপি বিভিন্ন অঞ্চলে নারীদের প্রতি শ্রদ্ধা, তাদের কাজের প্রশংসা এবং ভালোবাসা প্রকাশ করে নারীদের নারীদের সামাজিক, অর্থনৈতিক এবং রাজনৈতিক সহযোগী শক্তি হিসাবে আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়।

    এরই ধারাবাহিকতায় “নেতৃত্বে নারীর সমান অধিকার নিশ্চিত করি” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সমাজে নারীর সার্বিক উন্নয়নে জনসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে আজকে এই আয়োজন করা হয়

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *