আজ : ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : আগস্ট ১৫, ২০২১

  • কোন মন্তব্য নেই

    শ্রীমঙ্গলে নানান আয়োজনে বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালিত

    শ্রীমঙ্গলে নানান আয়োজনে বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালিত

    নিজস্ব প্রতিবেদক: মোঃ জালাল উদ্দিন।

    মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান আয়োজনের মাধ্যমে পালিত হয়েছে বিনম্র শ্রদ্ধায় স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। দিবসটি উপলক্ষে রবিবার সকালে উপজেলা প্রাঙ্গনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে শ্রদ্ধা নিবেদন করেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আলহাজ্ব ড. মোঃ আব্দুস শহিদ এমপি। এসময় এমপির সাথে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক প্রমূখ।

    এরপর আওয়ামীলীগের অঙ্গ-সংগঠনসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এছাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভা ও বৃক্ষ রোপন কর্মসূচির আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মোঃ আব্দুস শহিদ এমপি।

    অন্যদিকে বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয় বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে। শ্রীমঙ্গল জামে মসজিদে বাদ জোহর দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন এমপি কন্যা উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানা। এসময় এমপি আব্দুস শহীদসহ উপস্থিত ছিলেন আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ নানান পেশার মানুষ।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *