আজ : ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : জুলাই ২৭, ২০২১

  • কোন মন্তব্য নেই

    রানীনগরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন

    রানীনগরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন

    সুদর্শন কর্মকার,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

    স্বামী বিদেশ থাকায় নওগাঁর রানীনগরে পরকিয়া জড়িয়ে যান এক গৃহবধু। গৃহবধুর স্বামীর পরিবার থেকে একাধিকবার সর্তক করা হয় প্রেমিক শাহাদত হোসেন কে (২৫)। কিন্তু তারপরও পরকিয়া চালিয়ে যেতে চাই প্রেমিক। অবশেষে ওই গৃহবধুকে স্বামীর বাড়ি থেকে চলে যেতে বলা হয়। বাধ্য হয়ে সোমবার বিকেল থেকে গৃহবধু স্বামীর ঘর ছেড়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুইদিন থেকে অনশন করছেন। প্রেমিকা আসার সংবাদ পেয়ে প্রেমিক শাহাদত বাড়ি থেকে পালিয়ে যায়। উপজেলার মিরাট ইউনিয়নের মেরিয়া গ্রামে এ ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জানা গেছে, উপজেলার মিরাট ইউনিয়নের মেরিয়া গ্রামের এনামুল সরদারের ছেলে শাহাদত হোসেন একই গ্রামের প্রতিবেশী সৌদি প্রবাসীর স্ত্রীর সাথে পরকিয়ায় জড়িয়ে যান। এক পর্যায় প্রেমিক শাহাদত বিয়ে করার প্রলোভন দিয়ে ওই গৃহবধূর সাথে শারীরিক সম্পর্ক করেন।

    গোপনে বিভিন্ন সময় তারা দেখাও করত। ব্ল্যাক মেইল করার জন্য শাহাদত হোসেন গোপনে অন্তরঙ্গ মুহুর্তের ছবি তুলে রাখে। বিষয়টি গৃহবধুর স্বামী ও স্বজনরা জানার পর পারিবারিক ভাবে কয়েক দফা বৈঠকে গৃহবধুকে সর্তক করা হয়। কিন্তু পিছু ছাড়ে না শাহাদত। গোপনে ধারণ করা ছবি গৃহবধুর স্বামীকে পাঠানো হয়। এব্যাপারে গৃহবধু বলেন, কয়েক দিন আগে শাহাদত আমাদের দুই জনের বেশ কিছু ছবি স্বামীর কাছে পাঠায়। এরপর স্বামী কিছু ছবি আমার বাবার বাড়ি বগুড়া জেলার দুপচাচিয়া পাঠায়। আমাকে নানা ভাবে গালমন্দ করা হয়। এক পর্যায়ে স্বামী আমাকে বাড়ি থেকে চলে যেতে বলে। কোন উপায়ন্তর না পেয়ে আমি শাহাদতের বাড়িতে চলে আসি। আমার উপস্থিতি টের পেয়ে শাহাদত বাড়ির অন্য গলি দিয়ে পালিয়ে যায়। এরপর বাড়ির অন্যান্য সদস্যরাও চলে যায়। তিনি বলেন, স্বামীর বাড়ি থেকে চলে আসছি। এখন শাহাদত যদি আমাকে বিয়ে না করে তাহলে আত্মহত্যা ছাড়া কোন পথ নাই। এ ব্যাপারে প্রেমিক শাহাদত হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা বন্ধ পাওয়া যায়নি।

    এছাড়া তার পরিবার এ বিষয়ে কোন মন্তব্য করতে চায় না। স্থানীয় ইউপি মেম্বার শরিফ হোসেন মজনু বলেন, গত ৫-৬ বছর ধরে গৃহবধুর স্বামী বিদেশ থাকে। শুনেছি ৪-৫ বছর থেকে প্রতিবেশী শাহাদত হোসেনের সঙ্গে গৃহবধু পরকিয়ায় জড়িয়ে পড়ে। গত কয়েকদিন থেকে শাহাদতের জন্য পরিবার থেকে বিয়ে দেওয়ার জন্য মেয়ে খুঁজছে। মেয়ে খুঁজার বিষয়টি জানার পরই গৃহবধু তার বাড়িতে অনশন শুরু করেছে। রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বিষয়টি অবগত আছেন বলে জানান। তবে এখন পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ করেনি বলে জানান ওসি।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *