আজ : ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : জুন ২০, ২০২১

  • কোন মন্তব্য নেই

    রাণীনগর-আত্রাইয়ে পাকা ঘরে হাসি ফুটলো ৪৩জন গৃহহীন পরিবারের

    রাণীনগর-আত্রাইয়ে পাকা ঘরে হাসি ফুটলো ৪৩জন গৃহহীন পরিবারের

    সুদর্শন কর্মকার,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: 

    আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার এই প্রতিপাদ্যকে সামনে রেখে ও মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্প-২ আওতায় দ্বিতীয় ধাপে নওগাঁর রাণীনগর- আত্রাইয়ে আরো ৪৩জন ভূমিহীন ও গৃহহীন পরিবার মাথা গোঁজার নতুন ঠাঁই পেল। রোববার গনভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশের ন্যায় নওগাঁর রাণীনগর ও আত্রাইয়ে এসব ঘরের শুভ উদ্ধোধন করেন।

    এ উপলক্ষ্যে রাণীনগর উপজেলা অডিটোরিয়ামে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, প্রকৌশলী শাহ মো: শহীদুল হক, যুব কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান বাবু, বড়গাছা ইউপি চেয়ারম্যান শফিউল ইসলাম প্রমুখ। এছাড়াও পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, রাণীনগর থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ, কালিগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু, প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

    উপকার ভোগীদের হাতে ঘরের চাবি ও কাগজপত্রাদি তুলে দেওয়া হয়। দ্বিতীয় পর্যায়ে উপজেলার একডালা, বড়গাছা ও কাশিমপুর ইউনিয়নের ৩৩টি ভূমিহীন/গৃহহীন পরিবার সেমিপাকা ঘর পেয়েছেন। অপর দিকে মুজিব শতবর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় দ্বিতীয় পর্যায়ে নওগাঁর আত্রাইয়েও ১০ ভূমিহীন পরিবার সেমিপাকা ঘর উপহার পেয়েছেন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *