Md. Raju Ahamed
আজ : ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : সেপ্টেম্বর ১৪, ২০২১

  • কোন মন্তব্য নেই

    বড়াইগ্রামে ৮০টি অসহায় পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

    বড়াইগ্রাম,নাটোর প্রতিনিধিঃ

    নাটোরের বড়াইগ্রামের সুবিধা বঞ্চিত মানুষ উপজেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত নম্বরে মানবিক খাদ্য সহায়তার জন্য ফোন করায় ৮০টি পরিববারে মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

    সোমবার (১৩ আগস্ট) দুপুরে বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে উক্ত সহায়তা কার্যক্রমের পরিচালনা করেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা.মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

    উপজেলা পরিষদের আয়োজনে উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বনপাড়া পৌর মেয়র প্রার্থী আব্দুস সোবাহান প্রামানিক,নগর ইউপি আওয়ামী যুবলীগ সভাপতি জুলফিকার আলী মিঠু,যুবলীগ নেতা মিঠু দেওয়ান,রুবেল আহমেদ প্রমুখ।

    বড়াইগ্রাম উপজেলার সুবিধা বঞ্চিত ৮০ জন অসহায় ব্যক্তিকে উক্ত খাদ্য সহায়তা প্রদান করা হয়।খাদ্য সহায়তার মধ্যে ছিলো চাল, ডাল, সয়াবিন তৈল, ও আলু।

    উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা.মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন-মানবিক খাদ্য সহায়তা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর দপ্তর থেকে বরাদ্দ দেয়া হয়েছে। এখানে যারা ত্রাণ সহায়তার জন্য আমার ব্যক্তিগত (০১৭১১-৩১৪৭৭৩) নম্বরে ফোন করছেন সেই সকল কলারদের সনাক্ত করে মানবিক খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

    তিনি আরোও বলেন- বরাবরের মত সকল সংকটে মাননীয় প্রধানমন্ত্রী তথা বাংলাদেশ আওয়ামীলীগ জনগণের পাশে রয়েছে। করোনার ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে যথাযথ স্বাস্থ্য মেনে চলার আহবান জানান

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *