Md. Raju Ahamed
আজ : ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : অক্টোবর ১১, ২০২১

  • কোন মন্তব্য নেই

    বড়াইগ্রামে নৌকা মনোনিত প্রার্থীর শুভেচ্ছা বিনিময়

    বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

    নাটোরের বড়াইগ্রামে চান্দাই ইউনিয়নের আওয়ামীলীগ মনোনিত শাহনাজ পারভীন শুভেচ্ছা বিনীময় অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধায় ইউনিয়নের দাসগ্রাম, চান্দাই, সাতইল বাজারসহ বিভিন্ন এলাকায় শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী উপস্থিত ছিলেন।

    ৭ নং চান্দাই ইউনিয়নের নৌকার কান্ডারী মোছাঃ শাহনাজ পারভিন বলেন, আমার স্বামী মরহুম আতাউর রহমান জিন্নাহ একজন বীর মুক্তিযোদ্ধা। তাকে গার্ড অব অনার দেওয়া হয়েছিল। যারা বিগত নির্বাচনে নৌকা প্রতিকের বিরোধিতা করেছিল তারা সাংসদের কৌশলে আমার স্বামীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া নৌকাকে পরাজিত করে। বিগত নির্বাচনে তারা চশমা প্রতিক নিয়ে নির্বাচন করে আবার নৌকা প্রতিকের স্বপ্ন দেখে।

    তিনি আরো বলেন, তারা আমার নামে বিভিন্ন মিথ্যাচার করেছে। আমি কোন যুদ্ধ অপরাধী ঘরে সন্তান নই। নৌকা বিরোধী আনিসুর রহমান খেচুর চাচাত ভাই আব্দুল হাই সরকার জামাত মনোনিত দাড়িপাল্লা প্রতিকের এমপি প্রার্থী ছিলেন। কারা যুদ্ধ অপরাধী তা আপনারা মিলিয়ে নিবেন।

    ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, গত ৩০শে সেপ্টেম্বর আমি জিন্নাহ ফাউন্ডেশনে নির্বাচনে প্রতিক বরাদ্দের পর সাংসদের গাড়ী নির্বাচনী এলাকায় দেখলে বাধা সৃষ্টি করতে বলেছিলাম। কিন্তু নৌকা বিরোধী শক্তি সে বক্তব্য খন্ডায়িত ভাবে প্রচার করে আমাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করেছে। আমি আবার বলছি যারা নৌকা প্রতিককে বাধা সৃষ্টি করবে তাদেরকে কঠোর ভাবে দমন করা হবে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *