Md. Raju Ahamed
আজ : ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : আগস্ট ২৪, ২০২১

  • কোন মন্তব্য নেই

    বড়াইগ্রামে মাধ্যমিক শিক্ষকদের ডিজিটাল কনটেন্ট প্রস্তুতি ও শ্রেণী পাঠদান কৌশল প্রশিক্ষনের উদ্বোধন

    নাটোর প্রতিনিধি:

    নাটোরের বড়াইগ্রামে মাধ্যমিক সহকারী শিক্ষকদের ডিজিটাল কনটেন্ট প্রস্তুতি ও শ্রেণী পাঠদান কৌশল সম্পর্কিত প্রশিক্ষনের উদ্বোধন করা হয়েছে।
    মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে উপজেলার বনপাড়া ডিগ্রি কলেজে উপজেলা পরিষদের আয়োজনে ও মাধ্যমিক শিক্ষা ও মাদ্রাসা শিক্ষা কমিটির বাস্তবায়নে প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য—জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। প্রশিক্ষণ কর্মসূচী উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো—অপারেটিভ এজেন্সীর (জাইকা) সহায়তায় ২টি ব্যাচে চলবে ৩০ আগস্ট পর্যন্ত।
    এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রউফ, উপজেলা ফ্যামিলিটেটর ডেভেলপমেন্ট কর্মকর্তা শাহিন ওয়াজ সরকার, আইসিটি সহকারী প্রোগ্রামার আব্দুর রহমান আনসারী,একাডেমিক সুপারভাইজার মনিরুজ্জামান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী শিক্ষকবৃন্দ।
    এ সময় উদ্বোধনী বক্তব্যে ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড, আর এই শিক্ষাকে এগিয়ে নিতে সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার এটা একটি প্রয়াস। তাই শিক্ষকদের ডিজিটাল শিক্ষা বিষয়ক প্রশিক্ষনের মাধ্যমে শিক্ষার মান উন্নয়ন করলে শিক্ষার্থীরাও সেই ডিজিটাল শিক্ষায় সু—শিক্ষিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন পূরন করবে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *