আজ : ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : মার্চ ১৪, ২০২১

  • কোন মন্তব্য নেই

    নাটোরের সিংড়ায় ইউনিয়ন আওয়ামীলীগের সুকাশ ইউনিয়নের মানুষের সেবা করতে চান যুবলীগের সভাপতি আলম হোসেন

    স্টাফ রিপোর্টার:

    নাটোরের সিংড়া উপজেলার ১ নং ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক প্রত্যাশী ১ নং সুকাশ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আলম হোসেন ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচরনা চলছে। শুভেচ্ছা বিনিময় পোষ্টার, বিল বোর্ডে ছেয়ে গেছে সমগ্র ইউনিয়ন। তফশীল ঘোষনা না হলেও তুমুল বেগে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন তিনি।

    বিভিন্ন হাটবাজারসহ প্রত্যেকটা গ্রামের অলীতে-গলীতে শুভেচ্ছা পোষ্টার, ফেস্টুন ও গণসংযোগ করে ভোটারদের আকর্ষন কাড়তে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি । এছাড়া তিনি মসজিদ ও মাদ্রাসার উন্নয়নে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছেন। ফলে ভোটার ও জনসাধারণের বেশ সাড়াও পাচ্ছেন।

    তার এই প্রচারণায় নিয়মিত ভাবে অংশ নিচ্ছেন দলীয় পদধারী বিভিন্ন নেতাকর্মী, ভোটার ও সাধারণ লোকজন।যেখানেই যাচ্ছেন সেখানেই দোয়া, আশির্বাদ, ভালবাসা ও সমর্থন পাচ্ছেন। আ’লীগের দলীয় প্রতীক প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী মোঃ আলম হোসেন বলেন, বিভিন্ন শোডাউন ও গণসংযোগে জনগণের ভালো সাড়া পাচ্ছি।

    তিনি আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী ইস্তেহার অনুযায়ী গ্রাম হবে শহর এই প্রতিশ্রুতি অনুযায়ী ইউনিয়ন পরিষদকে সাজাবো। এছাড়া দলীয় মনোনয়ন পেয়ে ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে সুকাশ ইউনিয়নকে মাদক, অনিয়ম ও দুর্নীতি মুক্ত করে একটি আধুনিক যুগোপযোগী ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলবো।

    অসহায় গরীব জনসাধারণের ভিজিএফ, ভিজিডি, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা নিশ্চিত করে গণমানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো ইনশাআল্লাহ। তাই আমি আ’লীগের দলীয় মনোনয়ন চাচ্ছি। সেই সাথে আমার প্রিয় ইউনিয়নবাসীর কাছে দোয়া, ভালবাসা ও সমর্থন কামনা করছি।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *