আজ : ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : জুলাই ১৪, ২০২১

  • কোন মন্তব্য নেই

    নওগাঁয় সিএনজি-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে নিহত ১

    নওগাঁয় সিএনজি-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে নিহত ১

    রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁয় সিএনজি-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে নিহত ১ নওগাঁর রাণীনগরে সিএনজি-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে তুহিন হোসেন (২৬) নামের এক সিএনজি যাত্রীর মৃত্যু হয়েছে। এ সময় সিএনজির আরেক যাত্রী রাজু (৩০) গুরুতর আহত হন। মঙ্গলবার (১৩ জুলাই) রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে বান্দাইঘাড়া-নওগাঁ সড়কের ধনপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় রাণীনগর থানা পুলিশ সিএনজি ও ট্রাক্টরটি আটক করে থানা হেফাজতে নিয়েছে।

    জানা গেছে, নিহত তুহিন হোসেন নওগাঁ সদর উপজেলার দুবলহাটি গোয়ালিয়া গ্রামের ছায়ের আলীর ছেলে ও আহত রাজু একই গ্রামের নজরুল ইসলামের ছেলে। রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, রাণীনগর থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি বান্দায়ঘাড়া যাবার সময় বান্দাইঘাড়া-নওগাঁ সড়কের মিরাট ধনপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ধান বোঝাই ট্রাক্টরের সাথে মূখোমূখি সংর্ঘষ হয়। এতে সিএনজির যাত্রী তুহিন ঘটনাস্থলেই মারা যান। অপর যাত্রী রাজু গুরুত্বর আহত হন।

    খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সিএনজি ও ট্রাক্টর থানা হেফাজতে নিয়েছে। তবে গাড়ির চালক পলাতক থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি। আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *