আজ : ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : মার্চ ১১, ২০২১

  • কোন মন্তব্য নেই

    জনবান্ধব স্বচ্ছ দূনীতিমুক্ত আধুনিক ও উন্নত ইউনিয়ন গড়ার প্রত্যয়ে এ্যাডঃএস,এম মোফাজ্জল হোসেন

    সিংড়া(নাটোর)প্রতিনিধিঃ

    আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিংড়া উপজেলার ১ নং সুকাশ ইউপিতে প্রচার প্রচারনা ও জনপ্রিয়তায় সবার চেয়ে এগিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী , এ্যাডঃ এস,এম,মোফাজ্জল হোসেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক, বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন, তা বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান অনস্বীকার্য,তিনি বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে হিসেবে এগিয়ে নিয়ে যাচ্ছে তেমনি উন্নয়নের ছোঁয়া জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে বদ্ধপরিকর এ্যাডঃ এস,এম মোফাজ্জল হোসেন।

    জনবান্ধব, স্বচ্ছ, দূনীতিমুক্ত, আধুনিক ও উন্নত ১নং সুকাশ ইউনিয়ন, বিনির্মানে স্বপ্ন দেখেন তিনি, তাই সুখে দুঃখে সব সময় মানুষের পাশে থাকতে চান তিনি। এস,এম মোফাজ্জল হোসেন সিংড়া উপজেলার ১ নং সুকাশ ইউনিয়নের চক দুর্গাপুর গ্রামের বাসিন্দা,তিনি মৃত মমতাজুর রহমানের ছেলে, এস,এম মোফাজ্জল পেশায় একজন আইনজীবী বংশগত ও পারিবারিক সূত্রে আওয়ামী লীগের রাজনীতিতে প্রবেশ করেন। তিনি রাজনৈতিক জীবনে পদমর্যাদায় ১নং সুকাশ ইউনিয়ন ছাত্রলীগ কমিটিতে প্রবেশ এর মধ্য দিয়ে সক্রিয় রাজনীতি শুরু,এরপর রাজশাহী নিউ ডিগ্রী গভঃ কলেজ এর সদস্য নির্বাচিত হন,পরে তিনি(২০০৫-২০১০)পর্যন্ত সিংড়া গোল-ই-আফরোজ সরকারি অনার্স কলেজের যুগ্ন সাধারন সম্পাদক নির্বাচিত হন,একই সময়ে তিনি নাটোর জেলা ছাত্রলীগেরও সদস্য ছিলেন।

    (২০১১-২০১২) শিক্ষাবর্ষে সিংড়া গোল-ই-আফরোজ সরকারি অনার্স কলেজের ছাত্র সংসদ ভিপি নির্বাচিত হন। বর্তমানে তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য,সর্বশেষ তিনি বঙ্গবন্ধু আওয়ামী আইন পরিষদের জেলা শাখার সদস্য। ১/১১ পরবর্তী সময়ে ছাত্রলীগকে সংগঠিত করে অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে নেতৃত্ব প্রদান করেছিলেন তিনি। বিএনপি-জামাত জোট সরকার কর্তৃক বারবার রাজনৈতিক প্রতিহিংসা ও শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন তিনি। বিভিন্ন সামাজিক ও গঠনমূলক প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ততা রয়েছে তার। সরোজমিনে অত্র ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখা যায় যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মুখে মুখে এখন এস,এম মোফাজ্জল হোসেন, মোফাজ্জল হোসেন, তারা বলছেন মোফাজ্জল হোসেন একজন ভালো লোক জয়ের মালা তারই হোক।

    জননেত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিলে আমরা সকলেই তার পক্ষে কাজ করব। জনগণের ভালোবাসায় সিক্ত হয়ে মোফাজ্জল হোসেন বলেন,স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশকে নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন, তা বাস্তবায়নে তার যোগ্য উত্তরসূরী, গণতন্ত্রের মানস কন্যা দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন গ্রাম হবে শহর, আর সেই ধারাবাহিকতায় তারই প্রতিনিধি সিংড়ার মাটি ও মানুষের নেতা প্রতিমন্ত্রী আলহাজ্ব অ্যাডঃ জুনাইদ আহমেদ পলক এম,পি সিংড়া উপজেলার প্রতিটি গ্রামকে শহর করার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে উন্নয়ন করে যাচ্ছেন। আর ১ নং সুকাশ ইউনিয়নে তার উন্নয়ন গতিশীল রাখতে দরকার সঠিক পরিকল্পনা ও যোগ্য নেতৃত্ব।

    যার মাধ্যমে নিশ্চিত হতে পারে একটি উন্নত ও আধুনিক জীবন ব্যবস্থা। আজকের সামাজিক অবক্ষয় মূল্যবোধের বাস্তবতায় ভবিষ্যৎ প্রজন্মের জন্য সুস্থ্য নাগরিক জীবন ব্যবস্থা গড়ে তোলার এবং রাষ্ট্রপ্রদত্ব সকল নাগরিক সুবিধা সঠিকভাবে প্রদান। মাদক, সন্ত্রাস, জুলুম মুক্ত ন্যায় ভিত্তিক সামাজিক বিচার ব্যবস্থা প্রতিষ্ঠা কল্পে ইউনিয়ন বাসীকে সেবা করার উদ্দেশ্যে সেবক হিসাবে সুদীর্ঘ প্রত্যয় নিয়ে আমি ১ নং সুকাশ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *