Md. Raju Ahamed
আজ : ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : সেপ্টেম্বর ৬, ২০২১

  • কোন মন্তব্য নেই

    চলন্ত ট্রেনের ধাক্কা মাইক্রোবাসের যাত্রী নিহত ৩ আহত ৬ জন।

    নিজস্ব প্রতিবেদক: মোঃ জালাল উদ্দিন।
    সিলেটের মৌলভীবাজারের কুলাউড়ায় চলন্ত ট্রেনের ধাক্কায় যাত্রীবাহী মাইক্রোবাসের ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৬ জন।

    রবিবার (৫ সেপ্টেম্বর ২০২১ইং) দুপুর আনুমানিক ১২টার দিকে কুলাউড়া উপজেলার ভাটেরার হোসেনপুর নামক স্থানে সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেন, চলন্ত অবস্থায় মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

    এ ঘটনায় এখন পর্যন্ত তিনজনের মৃত্যুর বিষয় নিশ্চিত হওয়া গেলেও নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

    ঘটনার তথ্য নিশ্চিত করেন বাংলাদেশ রেলওয়ের কুলাউড়া স্টেশনের মাস্টার মুহিবুর রহমান।
    এদিকে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)
    বিনয় ভূষণ দাস জানিয়েছেন, কুলাউড়ায় যাত্রীবাহী মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬ জন।

    আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক উল্লেখ করে তিনি জানিয়েছেন, আহতদের উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষনিক হতাহতদের নাম-পরিচয় তিনি নিশ্চিত করতে না পারলেও সকলেই মাইক্রোবাসটির যাত্রী বলে জানিয়েছেন তিনি।

    বেলা আড়াইটায় সিলেট ওসমানী হাসপাতালে গিয়ে দুজনের লাশ পাওয়া যায়। এছাড়া আহত অবস্থায় ছয়জন হাসপাতালে ভর্তি হয়েছেন।
    নিহতদের মধ্যে বাবা ছেলেও রয়েছেন। তারা সিলেটের আম্বরখানা এলাকার লোহার পাড়ার বাসিন্দা। নিহতরা হলেন ফরিদ মিয়া (৪৮) ও তার ছেলে আফিফ (৮)।

    এ সময় হাসপাতালে উপস্থিত ফরিদ মিয়ার বোনের মেয়ে তানজিনা বেগম বলেন, এক সপ্তাহ আগ থেকে আত্মীয়ের বিয়েতে যাবেন দিনকক্ষণ ঠিক করে রেখে ছিলেন আমার মামা-খালাসহ সবাই। কিন্তু এ আনন্দকে ট্রেনের ধাক্কায় সব কিছু তছনছ করে দিয়েছে।

    তিনি আরও বলেন , দুটি মাইক্রোবাসে করে তারা সকলে ভাটেরায় এক আত্মীয়ের বিয়েতে যাচ্ছিলেন। একটি মাইক্রোবাস আগে ছিলো। পেছনের নোহা মাইক্রোবাসকে ট্রেন ধাক্কা দেয়। এতে আমার মামা ও মামাত ভাই নিহত হন। এছাড়া মামি, মামাতো বোন, খালাসহ ৬ জন আহত হন।

    আড়াইটা পর্যন্ত হাসপাতালে দুটি মরদেহ আসার কথা জানিয়ে ওসমানী হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ রুবেল মিয়া। দুর্ঘটনায় আহতদের মধ্যে ৩ জনের অবস্থা সংকটাপন্ন বলে চিকিৎসকের বরাত দিয়ে জানিয়েছেন তিনি।

    এদিকে দুর্ঘটনার পর সিলেটের পথে রেল যোগাযোগ সাময়িক সময়ের জন্য বন্ধ থাকলেও পরে তা ফের চালু জয়।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *