আজ : ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : মার্চ ২৬, ২০২১

  • কোন মন্তব্য নেই

    উলিপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

    নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

    কুড়িগ্রামের উলিপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১ উদযাপন করা হয়েছে। জাতীয় এই গুরুত্বপূর্ণ দিবসটি উপলক্ষে শুক্রবার (২৬ মার্চ) প্রথম প্রহরে উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন, থানা প্রশাসন,উপজেলার কর্মরত বিভিন্ন দপ্তর, বিভিন্ন রাজনৈতিক সংগঠন, বিভিন্ন সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ এবং সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর ম্যূরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

    পরে উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন ও সীমিত পরিসরে কুচকাওয়াজ প্রদর্শিত হয় । এসময় উপস্হিত ছিলেন ২৭ কুড়িগ্রাম-৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন,উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু,উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি,উলিপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির,উলিপুর পৌর মেয়র আলহাজ্ব মামুন সরকার।অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাগণ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। উল্লেখ্য,বীর মুক্তিযোদ্ধা ও কুচকাওয়াজে অংশগ্রহণকারীদের মধ্য সম্মাননা স্বারক প্রদান।

    জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল মুক্তিযোদ্ধা ও বীর শহীদদের আত্নার মাগফিরাত কামনায় এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালিত হয়।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *